লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সবুজ জমিন :  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে কেক কাটা, আলোচনা সভা ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ (লক্ষ্মীপুর সদর-রায়পুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোজাম্মেল হায়দার ভূঁইয়া মাসুম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড রাসেল মাহমুদ মান্না, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
এসময় গাছের চারা রোপন করে বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয় এবং বিভিন্ন নেতৃবৃন্দের মাঝে চারা বিতরণ করা হয়। পরে বঙ্গবন্ধুর দৌহিত্র ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র জনাব সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামণা করে বিশেষ দোয়া মুনাজাত করা হয়।