যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে আরিফের শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ

0
104

লক্ষ্মীপুরে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীতে জেলা যুবলীগ নেতা মাসুদুর রহমান আরিফ তার নীজ তহবিল থেকে শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ করেন।
বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর পৌরসভা ৭নংওয়ার্ড সদর হাসপাতাল রোড শফিকুর রহমান ডিলার বাসার সামনে শীতবস্ত্র ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা আ: লীগ নেতা রুহুল আমিন মাষ্টার। তিনি বলেন, মাসুদুর রহমান আরিফ একজন পরিশ্রমী ছেলে সে আওয়ামী লীগ নেতা শফিকুর রহমান ডিলার ছেলে এই লক্ষ্মীপুরে তার ও তার পরিবারে যে জনপ্রিয় আসলেই আমি মুগ্ধ। এতো বড় ও সুন্দর একটি আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করায় তাকে ধন্যবাদ জানাচ্ছি।

এসময়ে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক শফিকুর রহমান ডিলার,যুবলীগ নেতা মোফাজ্জেল হোসেন চুন্নু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ আলী, ৭নং ওয়ার্ড সাবেক আওয়ামী লীগ নেতা ও কাউন্সিলর প্রার্থী মাকসুদুর রহমান, সদর থানা মহিলা আওয়ামী লীগের আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক খায়রুন নেসা, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক খোকন, পৌর আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা মোর্শেদ,বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ ও এলাকাবাসী।