কর্মীরাই আওয়ামী লীগের প্রাণশক্তি :জাবেদ

বিশেষ প্রতিনিধি ঃ হাইব্রিড, আগাছা, ভুঁইফোঁড় সুযোগ-সন্ধানী, বিএনপি-জামায়াত থেকে আগত নেতাদের বাদ দিয়ে দলের ত্যাগীদেরকে পদ পদবী দিয়ে মূল্যায়নের দাবি করে আসছে দালাল বাজার ইউনিয়নের তৃণমূল আওয়ামী লীগ, এমনি করে বিশেষ সাক্ষাৎকারে সবুজ জমিনকে বলেছেন, দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো: জাবেদ হোসেন। এসময় তিনি আরো বলেন, সদর থানা আওয়ামী লীগের আহবায়ক হুময়ুন কবির পাটওয়ারী নেতৃত্বে আওয়ামী লীগ সুসংগঠিত হয়ে অত্র ইউনিয়নে ব্যাপক উন্নায়ন মূলক কাজ হতে চলছে।
কিছু দিন পুর্বে লক্ষ্মীপুর ০২ (রায়পুর ও সদর) উপনির্বাচনে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে মূল্যায়ন করেছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর ত্যাগী নেতাকে মূল্যায়ন করায় প্রশংসায় ভাসছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, দলের প্রভাবশালী নেতা, ব্যবসায়ী, বিত্তশালী ও সুযোগ-সন্ধানীদের বাদ দিয়ে দুঃসময়ের পরীক্ষিত নেতাকে নৌকার মনোনয়ন দেয়ায় উজ্জ্বীবিত হয়ে এই সব অঞ্চলের আওয়ামী লীগের নেতাকর্মীরা বিপুল ভোটে এড. নুর উদ্দিন চৌধুরী নয়নকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করে।
জাবেদ আরো বলেন, তৃণমূলের কর্মীরা মনে করেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমনী তৃণমূলের পরিক্ষিত নেতা নয়ন ভাইকে এমপি মনোনয়ন দিয়ে ২৭৫ সংসদীয় লক্ষ্মীপুর সদও ও রায়পুর এলাকার মানুষকে মূল্যায়ন করেছেন, তেমনী আগামী দিনে দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটিতে তৃণমুলের প্রাণশক্তি কে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে স্থান দিবেন । (০১ পর্ব)।