আবারো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ওসি জসীম উদ্দীন

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে মনোনীত হয়েছেন লক্ষ্মীপুর মডেল থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক জসীম উদ্দীন। জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম–সেবা) লক্ষ্মীপুর মডেল থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক জসীম উদ্দীনকে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে ঘোষণা করেন।  একই সময় শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে ক্রেষ্ট ও সনদ  প্রদান করা হয়।
জানা গেছে, শনিবার রাতে জেলা পুলিশ লাইন্সে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান (পিপিএম–সেবা) এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ জসীম উদ্দীনকে জেলার শ্রেষ্ঠ ওসি ঘোষণা করেন।
 থানা এলাকার আইন শৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মানবিক পুলিশিং কার্যক্রম, কিশোর গ্যাং নিয়ন্ত্রনে দক্ষতা ও পেশা দারিত্বের অবদান রাখা, বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগনের দাড়প্রান্তে পৌঁছে দেওয়া সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ জুলাই/২০২১ মাসে লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাঁকে  নির্বাচিত করেন এবং শ্রেষ্ঠত্ব ক্রেষ্ট ও শেষ্ঠত্ব সনদ পুরস্কার প্রদান করেন।
এই বিষয়ে লক্ষ্মীপুর মডেল থানা ইনচার্জ  জসীম উদ্দীনের কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি  বলেন, আমার এই পুরস্কার পাওয়ার পেছনে যার সবচেয়ে বেশি অবদান তিনি হচ্ছেন জেলার সুযোগ্য পুলিশ সুপার ড, এএইচএম কামরুজ্জামান মহোদয়। তাঁর দিকনির্দশনায় এবং লক্ষ্মীপুরের সুশিল সমাজ ও গণমাধ্যম কর্মীদের সহযোগীতায় আজকের এই প্রাপ্তি।