লক্ষ্মীপুরে বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন  বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি ॥ লক্ষ্মীপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা, দুস্থদের মাঝে সেলাই মেশিন ও ত্রান বিতরণ করা হয়েছে। রবিবার (৮ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ অডিটরিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা ও বিতরণ অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় উপস্থিত থেকে সেলাই মেশিন ও ত্রান বিতরণ করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।
লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ড. এএইচ কামরুজ্জামান  পিপিএম।
এসময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: আব্দুল গাফফার, জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব গোলাম ফারুক পিংকু, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সাজিয়া পারভিন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নুর-এ আলম, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শতরুপা তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম প্রমূখ।
এসময় জেলার বিভিন্ন সরকারী কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে সদর উপজেলার ১১জন মহিলার মাঝে সেলাই মেশিন ও শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এর আগে সকালে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা উপভোগ করেন অতিথিরা।