লক্ষ্মীপুরে বসতঘর ভাঙচুর, হামলা আহত ২

 

  1. সবুজ জমিন: লক্ষ্মীপুরে জমির দখল নিতে এক বাড়ীতে রাতের আধারে সন্ত্রাসী বাহিনীর হামলাসহ বাড়ি-ঘর ভাঙচুর ও মালামাল লুটপাটের অভিযোগ পাওয়া উঠেছে।

শনিবার দিবাগত ভোর রাতে ৫ টার দিকে পৌর সভার ০৬ নং ওয়ার্ডে আব্দুলরব চৌকিদার বাড়িতে লুটপাটের হামলাকারিদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে ক্ষতিগ্রস্ত পরিবার।

ভুক্তভোগী তাছালিমা আক্তার বলেন পরিবারসহ ০৬ ওয়ার্ডে জেবি সড়কের পাশে আবদুর রব চৌকিদার বাড়িতে বসবাস করতেছি। গতকাল ভোর রাতে ফরযরের নাম পড়ে তার পরিবারসহ নিজ বাড়ীতে ঘুমেছিলেন। হটাৎ করে তাদের বাড়িতে ভারি অস্ত্র-স্বস্ত্র ভোল্টেজার নিয়ে জলিল বেপারি বাড়ির নুর জ্জামানের ছেলে সার্জেন্ট মামুন, হেলালসহ আরও ৫০ থেকে ৬০ জন লোক তার বাড়িতে এসে জমিতে থাকা চারপাশের বাউন্ডারিও ভেঙ্গে ফেলেছে।বাড়ি-ঘর ভাঙচুর, হামলা করে এবং ঘরে থাকা আলমারি ভেঙ্গে নগদ টাকাসহ স্বর্ণলঙ্কার মালামাল নিয়ে যায়।

আমি সহ আমার ছেলে আহত হয়, বর্তমানে ছেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন  আছে।

এই বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত মামুনের স্ত্রী মুক্তা বলেন আমাদের জায়গা আমরা পরিস্কার করেছি। মারজু উপর হামলা বিষয়ে তিনি বলেন মারজু ওয়ালে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পেয়েছে।

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (ওসি)জসিম উদ্দিন বলেন, বিষয়টি আমি এখনো জানি না। থানায় অভিযোগ হলে আমি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবো।