লক্ষ্মীপুরে কিশোরী ধর্ষণের  তিন আসামি গ্রেফতার

সবুজ জমিন: লক্ষ্মীপুরে  কমলনগরে এক কিশোরীকে (১৬) গণধর্ষণ মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) বিকেলে গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যামে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এর আগে রোববার (৩০ মে) রাতে অভিযান চালিয়ে উপজেলার শহীদনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার চরলরেন্স ইউনিয়নের শহীদনগর এলাকার হোসেন ভারির ছেলে কিশোরীর চাচাতো ভাই রাজু প্রকাশ গাজী (৩২), একই এলাকার আনার উল্যাহর ছেলে কিশোরীর আপন খালু রমজান আলী (৩৫) এবং প্রতিবেশী আব্দুল আলীর ছেলে মো. ইউছুফ (৩০)।

গত বুধবার গভীর রাতে উপজেলার চরলরেন্স ইউনিয়নের শহীদনগর এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরের দিন বৃহস্পতিবার রাতে এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে তিনজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কমলনগর থানায় মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানান, বুধবার রাত তিনটার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ওই কিশোরী ঘর থেকে বের হয়। এ সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা রাজু, রমজান ও ইউছুফ মুখ চেপে কিশোরীকে বাড়ির পিছনে পুকুর পাড়ে নিয়ে যায়। একপর্যায়ে কিশোরীকে মুখবেঁধে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় তারা। পরে স্বজনরা চেঁছামেছি শুনে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতিতে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, মামলার অভিযুক্ত তিন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বিকেলে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যামে জেলা কারাগারে পাঠানো হয়েছে