রায়পুরে জনরোষ থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছে ধর্ষিতা ও ধর্ষণকারী

রায়পুরে জনরোষ থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছে ধর্ষিতা ও ধর্ষণকারী

সবুজ জমিন: লক্ষ্মীপুরের রায়পুরে অবিবাহিত ১৪ বছরের কিশোরী অন্তঃসত্ত্বা ? আর সরোজমিনে গিয়ে জানাযায় জনরোষ থেকে বাঁচতে পালিয়ে বেড়াচ্ছে ধর্ষিতা ও ধর্ষণকারী।

এই ঘটনা ঘটেছে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৭ নং বামনি ইউনিয়নের অন্তর্গত ৭ নং ওয়ার্ডের বাসু পাটোয়ারী বাড়ির দেলোয়ার হোসেনের বসত ঘর।

শুভ নামে হার্ডওয়ার ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ অবৈধ মেলামেশা করে ধর্মীয় নিয়মনীতি ও রাষ্ট্রীয় আইনশৃঙ্খলা ভঙ্গ করে কিশোরীকে অন্তঃসত্ত্বা করেছেন বলে জনপ্রতিনিধি সহ এলাকা বাসির অভিযোগ। এই নিয়ে এলাকাবাসির মধ‍্যে উত্তেজনা বিরাজ করছে।

বর্তমানে মেয়ে ও ছেলের ঘরের দরজায় লক রয়েছে।

রায়পুর 7 নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন সমুদ্বোনকে জানান শুভ নামের লোকটি অসহায় অপ্রপাপ্ত মেয়েটিকে অর্থের প্রলোভনে পেলে একাধিকবার মেলামেশা করে। মেয়েটি বর্তমানে গর্ভ অবস্থায় রয়েছে। শুভ অবৈধ মেলামেশা সাথে জড়িত এটি বিভিন্নভাবে তদন্ত সাপেক্ষে প্রমাণিত হয়েছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে পুলিশ সরেজমিনে এসে ভিকটিমকে খুঁজছে।

এই বিষয়ে রায়পুর থানা অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ধর্ষণকারীর ঘর বন্ধ থাকায় কাউকে খুঁজে পাওয়া যায়নি তবে অভিযোগ পেলে যে কোন মুহূর্তে ধর্ষণকারীকে আইনের আওতায় আনা হবে।