লক্ষ্মীপুরে ভবন নির্মাণে প্রতিপক্ষের হামলায় আহত ০২

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে ভবন নির্মাণ নিয়ে প্রতিপক্ষ কামালের হামলায় দুজন আহত হয়েছে বলে অভিযোগ করেছেন মোহাম্মদ মিজান। আহতরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে (০৯ ফেব্রুয়ারি ২০২১) মঙ্গলবার সকাল ১১টা লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর গ্রামে ০৩ নং ওয়ার্ডে মেগনা রোড সংলগ্ন আব্দুর লতিফ খলিফা বাড়ীতে। খবর পেয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগ সুত্রে সরোজমিনে গেলে ভবন মালিক মিজান প্রতিবেদককে জানান, তিনি তার ক্রয়কৃত জমিতে ২০ বছর থেকে বসত করে আসিতেছে। পৌরসভার অনুমোদন নিয়ে তিনি তার জমিতে পাকা ঘর নির্মাণের কাজ শুরু করেন। শ্রমিকরা ভবনের বেছ করার সময় পাশবর্তী কামাল বেশ কিছু উশৃংখল লোক নিয়ে ভবনের কাজ বাঁধা দেয় এবং মিজানের বাউন্ডারি টিনের বেড়া ভাংচুর করে উপিয়ে ফেলার চেষ্টা করে। মিজান ও তার স্ত্রী প্রতিপক্ষ কামালকে বাধা দিলে তারা মিজান ও তার মেয়েকে বেদম মারধর করেন। মিজান আরো বলেন, কামালের সাথে থাকা লোকজন আমার মেয়ে নিশির গলার স্বর্ণের চেইন নিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে কামাল সাংবাদিককে বলেন, আমার ভাই দুলাল ২০ বছর পূর্বে মিজানের নিকট ১৩ শতাংশ জমি বিক্রয় করেছে তখন আমি নাবালক ছিলাম। এখন আমার ভাইয়েরা আমার জমি আমাকে বুঝিয়ে না দেওয়ার কারণে মিজানে ভবন নির্মান কাজে বাধা দিয়েছি।