লক্ষ্মীপুরে চুরির ঘটনায় ফরিদগঞ্জের জুয়েল আটক

বিশেষ প্রতিনিধি: আন্ত-বাহিনীর চোরদের ধরতে হন্য হয়ে মাঠে কাজ করছে পুলিশ।আন্ত চোরেরা বিভিন্ন জেলা থেকে সংবদ্ধ হয়ে লক্ষ্মীপুরের বিভিন্ন দোকানে চুরি করছে। পুলিশ বলছে একটি দোকানকে অনেক পুর্বে থেকে তারা টার্গেট করে। সময় বুঝে সেই দোকানে চুরি করে। তবে স্থানীয় চোরেরা থাকে ঘটনাস্থলের আশপাশে, আর অন্য জেলার চোরেরা সরাসরি চুরি সাথে সম্পৃক্ত থাকে। ২৯ নভেম্বর লক্ষ্মীপুর ১০ নং চন্দ্রগঞ্জ ইউপি বাজারের শুক্রবার জুমার নামাজের সময় আজিজ স্টোরে চুরি সংগঠিত হয়। চুরির ঘঠনার মূল চোর আজহারুল ইসলামকে চাঁদপুর থেকে আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশের এসআই (নি:) মো: সাইফুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা মো: সাইফুল ইসলাম সবুজ জমিনকে বলেন, আজিজ স্টোরের চুরির সাথে জড়িত আজহারুল ইসলাম জুয়েলকে (২৯ নভেম্বও ২০২০) চাঁদপুর জেলার আলোনিয়া ফরিদগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। স্বীকারোক্তিতে বাকীদের আটকের চেষ্টা করছে পুলিশ। আটককৃত আজহারুল ইসলাম জুয়েল মৃত হাজি মোহাম্মদ উল্যাহ ছেলে, সাং আলোনিয়া, মুন্সি বাড়ী, থানা: ফরিদ গঞ্জ, জেলা : চাঁদপুর।

এদিকে মামলার বাদী আব্দুল আজিজ বলেন, গত ২০ নভেম্বর শুক্রবার জুমার নামাজ পড়তে যাই। নামাজ পড়ে এসে দেখি আমার দোকনে সাটার খোলা ক্যাশ বাক্স ভাঙ্গা, সিসি ফুটেজ দেখা যায় যে , দুপুর ১টার দিকে দোকানের উপর থেকে অন্য সিড়ি দিয়ে তার দোকানে প্রবেশ করে ক্যাশ থেকে প্রাই ৩ লক্ষ পঞ্চাশ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোরের দল। সিসি টিভি ফুটেজে চোর চিহ্নিত করা হয়েছে ।

২৯শে নভেম্বর চন্দ্রগঞ্জ থানায় অজ্ঞাত চোরেরা দিয়ে মামলা করা হয়েছে। এফ আই আর নং ২৭/২৪৪, জি আর নং-২৪৪। ঘটনার সাথে জড়িত থাকায় আজহারুল ইসলাম জুড়েলকে একজন আটক করা হয়েছে। বাকীরাও যে কোন মুহুত্বে আটক হতে পারে।