অনুপ্রবেশকারীরা দলের ভাবমূর্তি ক্ষূন্ন করেছে : এড নয়ন

 

সবুজ জমিন: অনুপ্রবেশকারী,যাদেরকে বলা হয় হাইব্রীড, তারা কখনো ছাত্রলীগ করেনি, যুবলীগ করেনি এরা আওয়ামী লীগে হঠাৎ অনুপ্রবেশ করে চাঁদাবাজি ভূমি দখল, সালিশ বাণিজ্য সহ নানা অপকর্মে জড়িয়ে দলের ভাবমূর্তি ক্ষূন্ন করছে। কিন্তু আওয়ামীলীগের পদ-পদবীতে যারা আছেন কিংবা দলের ত্যাগী নেতারা অপকর্মে জড়িত হয়নি । ত্যাগী কর্মীদের দ্বারা দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়নি। শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ১৪ ডিসেম্বর মঙ্গলবার বেলা বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভায় এসব কথা বলেন ল²ীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

এসময় তিনি আরো বলেন, আওয়ামী লীগের ৬ বছর রানিং সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন কালে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য কোন ব্যবসায়ী থেকে এক টাকাও নেওয়া হয়নি। দলের দায়িত্বকালে জেলার ৫৮ ইউনিয়নে চেয়ারম্যান নৌকার প্রতীকে নির্বাচিত হয়েছে । বিদ্রোহী প্রার্থীকে কৌশলে বুঝিয়ে প্রার্থীতা প্রত্যাহার করানো হয়েছে। জেলার চারটি আসনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী হয়েছে। অত্রএব আমাদের সময়ে নৌকার সকল বিজয় সম্ভব হয়েছে। আমাদের পূর্বে যারা দল পরিচালনা করেছেন তাদের সময়ে ক’জন চেয়ারম্যান, এমপি আওয়ামীলীগের হয়েছে তা আপনারা নির্নয় করলেই আমাদের সফলতা ১০০% প্রতীয়মান হইবে।

এসময় আরো বক্তব্য রাখেন সাবেক জেলা ডেপুটি কমান্ডার তোপায়েল আহমেদ, নুরজ্জামান মাস্টার, পিপি জসিম উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংস্কৃকিত বিষয়ক সম্পাদক আহছানুল কবির রিপনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগে নেতৃবৃন্দ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম বাবর, যুবলীগ নেতা আব্দুল জব্বার লাবলু, সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ জামাল রিপন সহ প্রমুখ।

এ সময় অনুষ্ঠান পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট রাসেল মাহমুদ মান্না।