মেয়র প্রার্থী বাবুল পাঠানের ৫হাজার মাস্ক বিতরণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে করোনা সংক্রমন প্রতিরোধ ও সচেতনতা বাড়াতে পৌর শহরে জনসাধারনের মাঝে বিনামূল্যে ৫হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (০৭ ডিসেম্বর) সকালে রায়পুর পৌর শহরের প্রাইম ব্যাংক সহ শহরের বিভিন্ন স্থানে মেয়র পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা রফিকুল হায়দার বাবুল পাঠানের পক্ষে এ মাক্স বিতরণ করা হয়।

এসময় মাক্স বিতরণে অংশ গ্রহন করেন সাবেক পৌর যুবলীগ সভাপতি শামছুল ইসলাম বাবুল, শিক্ষক নেতা মাছুম বিল্লাহ, এনায়েত হোসেন শান্ত প্রমুখ। সম্প্রীতি রায়পুর পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নে ও তৃণমূলের সর্বোচ্চ ভোটে এগিয়ে রয়েছেন বাবুল পাঠান। তাঁর তৃণমূলের ভোটে এগিয়ে থাকার খবর শুনে সর্বমহলে আলোচনা চলে আসেন বাবুল পাঠান ।

সবার মুখে এই কথা বিগত দিনে যাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে মেয়র নির্বাচিত করেছেন। তাঁরাই তাদের ওয়াদা ভঙ্গ করেছেন। দলের ভাবমূর্তি ক্ষুন্ন, স্বজনপ্রীতি করে গড়েছেন টাকার পাহাড়, তাদের এহেন কর্মকান্ডের কারনে বর্ধিত সভায় ভোটে তৃণমুল আওয়ামী নেতাদের কাছে গ্রহণ যোগ্যতা হারিয়েছে সেই মেয়র প্রার্থী।

তবে তৃণমুলের আওয়ামী নেতাকর্মীদের আশা ও ভরসা এবার বাবুল পাঠান মেয়র নির্বাচিত হলে পৌরসভার উন্নয়ন হবে ।  দলীয় নেতাকর্মীদের অধিকার আদায়ে ও সকল পৌর নাগরিকের জন্য ন্যায়বিচারক হিসেবে সর্বদাই নিরলসভাবে কাজ করবেন বলে পৌরবাসির প্রত্যাশা।