৪৫ জন শারীরিক প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিয়েছে লক্ষ্মীপুুুর যুবলীগ

 

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে ৪৫ জন শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও ৫ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করা হয়েছে। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুর জেলা যুবলীগের উদ্যোগে প্রতিবন্ধীদের এ সহযোগীতা করা হয়। বুধবার বেলা ১২টার দিকে জেলা যুবলীগ কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. নুর উদ্দিন চৌধুরী নয়ন।

জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল্যাহ আল নোমানের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহসভাপতি আবদুল জাব্বার লাভু, সদর উপজেলা (পশ্চিম) যুবলীগের যুগ্ম আহ্বায়ক তাফাজ্জল হোসেন, যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, সদর উপজেলা (পূর্ব) যুবলীগের আহ্বায়ক আমির হোসেন আমু, পৌর যুবলীগের আহ্বায়ক আল আমিন ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক মো. মিজানুর রহমান, হেমেল কারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুন্নবী সোহেল, প্রমুখ।
এদিকে, যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার দিবাগত রাত ১২.০১ মিনিটে জেলা যুবলীগের আয়োজনে যুবলীগের কার্যালয়ে কেক কেটে দিবসটি পালন করা হয়