লক্ষ্মীপুরে সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিককে হুমকি প্রদান করা হয়েছে। এ ঘটনায় সোমবার হুমকিদাতার বিরুদ্ধে সদর থানায় সাধারণ ডায়েরী করেছে হুমকির শিকার সাংবাদিক বি এম সাগর। লক্ষ্মীপু সদর থানা জিডি নং৪০৫ সাংবাদিক বি এম সাগর লক্ষ্মীপুর থেকে প্রকাশিত সপ্তাহিক নতুন পথ, অনলাইন ৭১ কন্ঠ পত্রিকার সম্পাদক , আনন্দ টিভি ও বাংলা পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি,্এবং লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সদস্য। হুমকিদাতারা হলেন লক্ষ্মীপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের আজিজ মাঝি বাড়ির সাহাবুদ্দিন মিয়া ও তার ছেলে মাসুদ।
অভিযোগে বিএম সাগর উল্লেখ করেন, গত ৮ নভেম্বর সকালে একটি ধর্ষণের ঘটনা নিয়ে তার অনলাইন পত্রিকায় ও ভিবিন্ন পত্রিকা প্রকাশিত সংবাদকে কেন্দ্র করে অভিযুক্তরা তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে হামলা-মামলা এবং প্রাণে হত্যার হুমকিসহ বিভিন্ন ক্ষতি করার হুমকি দেয়। এর পর থেকে তিনি নিরাপত্তাহিনতায় ভুগছেন।
সাংবাদিক বিএম সাগর জানান, এলাকাবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে আমি সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে একটি সংবাদ প্রকাশ করি। তাই আমাকে বিভিন্ন হুমকি দিয়েছে মাসুদ ও তার পরিবারের লোকজন। এতে আমি আইনের আশ্রয় নিয়েছি।
এ ব্যাপারে সদর থানার ওসি তদন্ত মোসলেহ উদ্দিন জানান, সাধারণ ডায়েরী করা হয়েছে ,এস,আই মোতাহেরকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়ছে

এদিকে সাংবাদিকে হুমকির ঘটনায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহম্মেদ, সাধারন সম্পাদক আবদুল মালেক সহ জেলায় কর্মরত অনান্য সাংবাদিকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন