কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের করোনা মুক্তির জন্য দোয়া

কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদকের করোনা মুক্তির জন্য দোয়া
সবুজ জমিন প্রতিবেদক , কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক আযম খসরুর করোনা মুক্তির জন্য লক্ষ্মীপুরে দোয়া করা হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় শহরের বাগবাড়ি এলাকায় আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে জেলা শ্রমিক লীগের উদ্যোগে এ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু।
জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু, জেলা শ্রমিক লীগের সদস্য সচিব মাজহারুল ইসলাম মামুন, শ্রমিক লীগ নেতা হেলাল মাহমুদ, জাহাঙ্গীর আলম, জসিম উদ্দিন ভুলু, সাইফুল ইসলাম রাজীম ও আনোয়ার হোসেন বাবু প্রমুখ।
অনুষ্ঠানে অতিথিরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ শ্রমিকলীগের কেন্দ্রীয় নেতাদের রোগমুক্তিতে দোয়া কামনা করেন।
প্রসঙ্গত, সম্প্রতি কেন্দ্রীয় আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, শ্রমিক লীগের সভাপতি ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক আযম খসরু করোনায় আক্রন্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।