সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতি শরিফের মায়ের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ সভাপতি শরিফের মায়ের মৃত্য

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের মা সহিদা বেগম (৫৫) সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) ।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যার দিকে শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন সহিদা বেগম।

মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে নিলে প্রাথমিক চিকিৎসার শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৃথিবীর মায়া ত্যাগ করে সহিদা বেগম চলে যান।

আজ বাদ যোহর (দুপুর ২টা) লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী ওয়াকফ এস্টেট একাডেমী (উচ্চ বিদ্যালয়) মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন করা হবে।

জানা গেছে, সহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বুধবার বিকেলে তাদের পুরান বাড়ি দেখা-শুনা করতে যান। সন্ধ্যার পর ঐশীকে নিয়ে ফের বাসাতে ফিরতে গিয়ে ময়দার মেইল এলাকায় রাস্তার একপাশ থেকে অন্যপাশে যাওয়ার সময় জকসিন বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি পিকআফ ভ্যান সহিদা বেগমকে পিঁছান থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে সিটকে পড়েন। বাম-পা ও মাথা ফেটে যাই। প্রচুর রক্তক্ষরণ হয় ওই সময়।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে, শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রিয় ও জেলার অনেক নেতৃবৃন্দ।

বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না।