লক্ষীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি-জহির, সম্পাদক-বায়েজিদ

লক্ষীপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি-জহির, সম্পাদক-বায়েজি

সবুজ জমিন প্রতিবেদক-লক্ষীপুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় শহরের রোজ গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এক বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। লক্ষীপুর সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক এসএম বাব’র সভাপতিত্বে সভায় ২০২০-২০২১ সনের কার্যকরী কমিটি গঠন নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পরে সর্বসম্মতিক্রমে বিটিভি ও দৈনিক আমাদের সময় লক্ষীপুর প্রতিনিধি মো. জহির উদ্দিনকে সভাপতি এবং দৈনিক আমাদের লক্ষীপুর’র প্রকাশক ও সম্পাদক মো. বায়েজীদ ভূঁইয়াকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১৭ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

advertisement
কার্য নির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি যথাক্রমে আনোয়ারের রহমান বাবুল (তথ্যধারা), দৈনিক উপকূল প্রতিদিনের সম্পাদক মো. জহিরুল ইসলাম, দৈনিক লক্ষীপুর নিউজের নির্বাহী সম্পাদক আইনুল আহমেদ তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপুর বার্তার নিউজ এডিটর ও অনলাইন পোর্টাল আমাদের সময়ের প্রতিনিধি জাহাঙ্গীর লিটন, সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ জার্নালের প্রতিনিধি মীর ফরহাদ হোসেন সুমন, সহ সাংগঠনিক সম্পাদক বিজয় টিভির প্রতিনিধি সোহেল মাহমুদ মিলন, কোষাধ্যক্ষ দৈনিক ভোরের ডাকের প্রতিনিধি কামাল উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরটিভি প্রতিনিধি পলাশ সাহা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক যমুনা টিভির প্রতিনিধি আনিছ কবির, সমাজ সেবা সম্পাদক দৈনিক বাংলার মুকুল’র প্রকাশক ও সম্পাদক মিজানুর রহমান মুকুল, দপ্তর সম্পাদক দৈনিক লক্ষীপুর সমাচার’র নির্বাহী সম্পাদক ও নবচেতনা প্রতিনিধি মো. সোহেল রানা, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে চ্যানেল আই ও জনকণ্ঠ প্রতিনিধি মহি উদ্দিন ভূঁইয়া মুরাদ, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোর প্রতিনিধি সাইদুল ইসলাম পাবেল, ইনকিলাব প্রতিনিধি এসএম বাবর, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) প্রতিনিধি মামুনুর রশিদ।

সভায় উপস্থিত ছিলেন, দৈনিক লক্ষীপুর সমাচারের প্রকাশক ও সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, লক্ষীপুর প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন জবু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আফরোজা আক্তার রাঙ্গা, নির্বাহী সদস্য নাজিম উদ্দিন রানা, করতোয়া প্রতিনিধি ফয়জুল আজীম শিশির, ডেইলী সান প্রতিনিধি রেজাউল করিম পারভেজ, মানব কল্যাণের নির্বাহী সম্পাদক রাকিব হোসেন, কালের প্রত্যাশার নির্বাহী সম্পাদক সাজ্জাদুর রহমান ফরহাদ, লক্ষীপুর নিউজের বার্তা সম্পাদক কামাল উদ্দিন, এশিয়ান টিভি প্রতিনিধি ডালিম কুমার দাশ টিটু, বাংলাদেশ সময়’র প্রতিনিধি রিয়াজ মাহমুদ বিনু, এশিয়ান টিভি প্রতিনিধি জহিরুল ইসলাম টিটু, আমাদের অর্থনীতির রায়পুর প্রতিনিধি সুকান্ত মজুমদার, জয়যাত্রা প্রতিনিধি জয়নাল আবেদীন প্রমুখ।

দৈনিক সবুজ জমিন পরিবারের পক্ষ থেকে লক্ষ্মীপুুুর সাংবাদিক ইউনিয়নের নতুন কমিটি কে অভিনন্দন।