এতিমখানার শিশুদের ১ মাসের খাদ্য ও ইফতার সামগ্রী দিলেন আদনান চৌধুরী

এতিমখানার শিশুদের ১ মাসের খাদ্য ও ইফতার সামগ্রী দিলেন আদনান চৌধুরী

দৈনিক সবুজ জমিন প্রতিবেদক

লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চররুহিতা ইউনিয়েনের দারুল হুদা নুরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার শিশুদের জন্য ১ মাসের খাদ্য ও ইফতার সামগ্রী দিলেন লক্ষ্মীপুর সদর থানা আওয়ামী লীগ সদস্য মোহাম্মদ আদনান চৌধুরী। এসব খাদ্য ও ইফতার সামগ্রীর মধ্যে ছিলো, চাল ৮ মন, পেঁয়াজ, চিনি, ছোলা, মুড়ি, ডাল, আলু, তেল ও শাকসবজি।

শুক্রবার (১লা মে) এতিমখানার দায়িত্বরত কর্মকর্তাদের নিকট এসব খাদ্য ও ইফতার সামগ্রী হস্তান্তর করা হয়।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ, ইউপি সদস্য ও বি.কে.বি ক্লাবের সভাপতি মোঃইসমাইল খান সুজন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিল।

এদিকে কমলনগর উপজেলার ভবানীগঞ্জ এলাকার প্রান্তিক কৃষকের কাছ থেকে ন্যায্যমূল্য নিশ্চিতপূর্বক প্রায় ১২ প্রকারের ১৫০০ কেজি শাক-সবজি সংগ্রহ করে চররুহিতার বিভিন্ন এলাকার কর্মহীন ও গৃহবন্ধী পরিবারের মাঝে বিতরণ করা হয়।

আদনান চৌধুরী বলেন, করোনার প্রাদুর্ভাবে খাবারে কষ্ট পাওয়া মান্যষের জন্য আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা।

এই দুর্যোগকালীন সময়ে ট্রান্সপোর্ট সমস্যা, ক্রেতা কম থাকায় এবং মধ্যসত্ত্বভোগীদের দৌরাত্ম্যে চাষীরা ন্যায্যমূল্য পাচ্ছে না। দেশের অনেক স্থানে সময় মত বিক্রি করতে না পারায় শাক-সবজি পচে যাচ্ছে, কৃষকরা বেশ ক্ষতির সম্মুখীন হচ্ছেন। তাই প্রান্তিক কৃষকের কাছ থেকে শাকসবজি সংগ্রহ করে ফরমালিনমুক্ত টাটকা শাকসবজি বিতরন করা হয়েছে। পবিত্র মাহে রমজানে, আসুন সবাই পরস্পরের প্রতি সহযোগিতা ও সহমর্মিতার হাত বাড়াই।।