ঝড় বৃষ্টি উপেক্ষা করে ত্রাণ বিতরণ করছেন বায়েজিদ ভুইয়া

ঝড় বৃষ্টি উপেক্ষা করে ত্রাণ বিতরণ করছেন বায়েজিদ ভুইয়া

শুরু হয়েছে ঝড়। এর পরই ভারী বৃষ্টি। কিন্তু তাতেও থেমে নেই সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামালের পক্ষে খাদ্য সহায়তা। ১৮তম দিনে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষে কর্মহীন হয়ে পড়া পিকআপ, সিএনজি, রিক্সা, অটো রিক্সা ও মিনি বাস চালকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

২৪ এপ্রিল শুক্রবার দিনব্যাপী খাদ্য সহায়তা প্রদানের পাশাপাশি তাদের ঘরে থাকার পরামর্শ দিচ্ছেন এমপির এপিএস ও সাবেক জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক বায়েজীদ ভূঁইয়া। এছাড়াও সকল হতদরিদ্র ও নিম্নমধ্যবিত্ত, মধ্যবিত্ত লোকজনের মাঝে সাবেক বিমানমন্ত্রী শাহজাহান কামালের নির্দেশে মানুষের বাসায় বাসায় গিয়ে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

 

 

নিজ হাতে খাদ্য বহন করে হেঁটে যাচ্ছেন সাবেক জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও এমপি’র এপিএস বায়েজীদ ভূঁইয়া।  ছবি: কারেন্টবার্তা প্রতিনিধি

 

বায়েজীদ ভূঁইয়া বলেন, এই আপদকালীন সময়ে কর্মহীন অসহায় মানুষকে সহায়তা প্রদান করে যাচ্ছি। এই সঙ্কটময় সময় কাটিয়ে যতদিন না মানুষ স্বাভাবিক সময়ে ফিরে আসবে ততদিন এই সহায়তা অব্যাহত রাখার নির্দেশনা দিয়েছেন লক্ষ্মীপুর-৩ আসনের সাংসদ একেএম শাহজাহান কামাল।