লক্ষ্মীপুরে ৫  হাজার দরিদ্র  পরিবারের মাঝে ত্রাণ দিলেন মোহাম্মদ আলী খোকন

লক্ষ্মীপুরে ৫  হাজার দরিদ্র  পরিবারের মাঝে ত্রাণ দিলেন মোহাম্মদ আলী খোক

সবুজ জমিন প্রতিবেদক ।।।।

লক্ষ্মীপুরে রায়পুরে ৫  হাজার দরিদ্র ও কর্মহীন শ্রমজীবী সংখ্যালগু পরিবারের মাঝে ত্রাণ ও ৮ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছেন বাংলাদেশ টেক্সটাইল মিলস এসোসিয়েশনের পরিচালক, ম্যাকসন্স গ্রুফের চেয়ারম্যান এবং এফ বি সি সি আই এর পরিচালক মোহাম্মদ আলী খোকন ।

তার পক্ষ থেকে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক কৌশিক সোহেল বলেন, করোনা প্রাদূর্ভাবের শুরু থেকে উপজেলার মেঘনা উপকুলীয় ইউনিয়ন ১নং উত্তর চর আবাবিল, ৯নং দক্ষিণ চর আবাবিল, ২নং উত্তর চরবংশী, ৮নং দক্ষিণ চরবংশী, ৩ নং চর মোহনা, রায়পুর পৌরসভা, লক্ষ্মীপুর সদর উপজেলার ৪নং চর রুহিতা, ১৬ নং শাকচর, ২০ নং চর রমনি মোহন ইউনিয়নে এসব খাদ্যসামগ্রী, সাবান ও মাস্ক বিতরণ করা হয়।

এছাড়াও সকল ইউনিয়ন গুলোতে আরো ৫ হাজার দরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হবে । খাদ্য তালিকায় ছিল চাল ১০ কেজি, ডাল ২ কেজি, আলু ২ কেজি, পিয়াজ ২ কেজি, আটা ২ কেজি, সয়াবিন তৈল ১ লিটার, লাইফ বয় সাবান ১পিছ ।

মোহাম্মদ আলী খোকন বলেন, আমি রায়পুরের মানুষের পাশে থাকবো । ইনশাআল্লাহ । সকল বিপদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অসহায়দের পাশে আছি। তিনি করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে প্রত্যেককে প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে ঘর থেকে বের না হতে অনুরোধ করেন।