করোনা ২৪ ঘন্টা ফ্রী এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ  হারুন-নাহার দম্পতি

করোনা ২৪ ঘন্টা ফ্রী এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ  হারুন-নাহার দম্পত

লক্ষ্মীপুরে করোনাভাইরাস সঙ্কটে ২৪ ঘন্টা ফ্রী সেবাদানে এম্বুলেন্স দিচ্ছেন হামদর্দ এমডি হারুন-নাহার দম্পতি :

আতঙ্কিত মহামারী করোনাভাইরাস সঙ্কটে জেলার অসহায় রোগীদের বিনামূল্যে হাসপাতাল যাতায়াতের জন্য একটি অ্যাম্বুলেন্স দান করেন হামদর্দ ওয়াকফ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক জনাব ইউছুফ হারুন ভূইয়া ও মিসেস কামরুন্নাহার( দম্পতি)।
জানাযায় অ্যাম্বুলেন্সটি বৃহস্পতিবার সকালে রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল হাসান জাবেদ এর কাছে হস্তান্তর করা হয়। রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালকে অ্যাম্বুলেন্সটি তত্বাবধানের এবং সেবা কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেওয়া হয়। আরো জানাযায় অ্যাম্বুলেন্সটি ২৪ঘন্টা লক্ষ্মীপুর বাসীকে ফ্রি সেবা দিবে। যার জ্বালানী, চালকের ভাতাসহ যাবতীয় খরচও এই মানবিক দম্পতি বহন করবে।
ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া দেশের সেরা ইউনানী ও আয়ুর্বেদিক ঔষধ শিল্প প্রতিষ্ঠান হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্্ফ) বাংলাদেশ এর ব্যাবস্থাপনা পরিচালক এবং তাঁর স্ত্রী অধ্যাপক হাকীম কামরুন নাহার হারুন লেখক, সমাজ সেবক ও নারী উদ্যোক্তা।
করোনার প্রাদুর্ভাবে দেশের বেসরকারি হাসপাতাল সমুহের চিকিৎসা ব্যবস্থায় শিথিলতা দেখা দিলেও হামদর্দের প্রায় তিনশত টি চিকিৎসা কেন্দ্র এবং রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালে দেওয়া হচ্ছে ফ্রি চিকিৎসা এবং ওষুধ।
রওশন জাহান ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. কামরুল হাসান জাবেদ বলেন, ড. হাকিম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া ও অধ্যাপক হাকিম কামরুন্নাহার হারুন দম্পত্তি লক্ষ্মীপুর জেলাবাসীর জন্য একটি অ্যাম্বুলেন্স দান করেছেন। সম্পূর্ন ফ্রিতে যেকোন রোগি এ অ্যাম্বুলেন্স এর মাধ্যমে সেবা গ্রহন করতে পারবেন। অ্যাম্বুলেন্স সেবা পেতে আমাদের কয়েকটি হটলাইন নাম্বার চালু করা হয়েছে। সেবা পেতে সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ০১৭২২২৯৯৩১৭, দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ০১৮১২৪২১৯৬০, সন্ধ্যা ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত ০১৬৭৪৭৯১৮৬৬, রাত ১২টা থেকে সকালে ৬টা পর্যন্ত ০১৭১৭৯৮৮১৯১ এ নাম্বার গুলোতে যোগাযোগ করা যাবে।