ছয় হাজার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী দিলেন টিটু চৌধুরী।

সবুজ জমিন প্রতিবেদক;
লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু ৫ হাজার ৭০০ পরিবারের মাঝ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। সরকারি সহায়তা ও ব্যক্তিগত উদ্যোগে গত ৮ দিন ধরে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রত্যেকটি ঘর বন্দি পরিবারের বাড়িতে গিয়ে দূরত্ব বজায় রেখে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
সবশেষ বুধবার (৮ এপ্রিল) বিকেলে চেয়ারম্যান ও তার লোকজন বাড়ি বাড়ি গিয়ে ৯০০ পরিবারকে খাদ্য সামগ্রীগুলো পৌঁছে দিয়েছে।

ইউনিয়ন পরিষদ কার্যালয় সূত্র জানায়, শাকচর ইউনিয়নের ৯টি ওয়ার্ডে প্রায় সাড়ে ৬ হাজার পরিবার রয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী গৃহবন্দি হয়ে পড়েছে ইউনিয়নের বাসিন্দারা। তাদের সঙ্গরোধ নিশ্চিত করতে সরকারি সহায়তা ও চেয়ারম্যান টিটুর ব্যক্তিগত উদ্যোগে ৫ হাজার ৭০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে চাল, ডাল, আলু ও পেঁয়াজসহ প্রত্যেকটি পরিবারের এক সপ্তাহের খাদ্য সামগ্রী রয়েছে।

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটু বলেন, মরণব্যাধি করোনায় আজ প্রত্যেকটি মানুষ গৃহবন্দি হয়ে পড়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তাদের খাবারের ব্যবস্থা করতে ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। লক্ষ্মীপুরসহ সারা দেশের মানুষকে করোনামুক্ত রাখতে মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি।