বাড়ীতে খাদ্য দিয়েছেন বায়েজিদ ভূঁইয়া

সবুজ জমিন প্রতিবেদক :করোনা সংকট পরিস্থিতে দৈনিক মজুরিকৃত শ্রমিক, রিকশা-ভ্যান চালক ও খেটে খাওয়া মানুষরে বাড়ী বাড়ী খাদ্য সহায়তা দিচ্ছেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল। মঙ্গলবার দিনব্যাপী এমপির পক্ষে ত্রাণের এসব খাদ্য কাঁধে বহন করে বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিয়েছেন তার প্রতিনিধি ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া।
সকাল থেকে বিকেল পর্যন্ত নিরালসভাবে সদর উপজেলা দিঘলী, ভাঙ্গাখাঁ, লাহারকান্দি ও লক্ষ্মীপুর পৌরসভার বিভিন্ন এলাকার দেড় হাজার কর্মহীন পরিবারের মাঝে এক সপ্তাহের এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি। প্রতিটি পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি করে তেল, পেঁয়াজ, ডাল ও সাবান বিতরণ করা হয়েছে।

এ কে এম শাহজাহান কামাল এমপির পক্ষ থেকে আরও পাঁচ হাজার পরিবারকে একইভাবে সহায়তা করা হবে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী বায়েজীদ ভূঁইয়া। তিনি বলেন, এমপি মহোদয় সর্বদা জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগ রাখছেন।

প্রসঙ্গত : করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে ও সামজিক দুরত্ব সৃষ্টির লক্ষে সরকারের নির্দেশনায় নিত্যপণ্য ও ঔষধের দোকান ব্যতিত সকল প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হয়। এতে দিনমজুররা স্বল্প আয়ের মানুষের উপার্জনের পথ বন্ধ হয়ে যা। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সদর আসনের এমপি শাহজাহান কামালের উদ্যোগে কর্মহীন হয়ে পড়া এসব দিনমজুরদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে