পুলিশ সুপারের হ্যান্ডওয়াশ ও গ্ল্যাভস বিতরণে মুক্ত কন্ঠের সম্পাদক

সবুজ জমিন প্রতিবেদক ; : করোনা ভাইরাস সচেতনতায় লিফলেট, মাস্ক, হ্যান্ড-গ্ল্যাভস ও হ্যান্ডওয়াশ বিতরণ করেছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড.এএইচ এম কামরুজ্জামান। সোমবার দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সদস্যদের জন্য মাস্ক, হ্যান্ডওয়াশ ও হ্যান্ড গ্ল্যাভস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল ও সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকের হাতে তুলে দেন পুলিশ সুপার।
এরপর জেলা পুলিশের পক্ষ থেকে শহরের উত্তর তেমুহনীসহ বিভিন্ন এলাকায় গাড়ি চালক, পথচারী, ব্যবসায়ীসহ জনসাধারণের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির, পুলিশের বিশেষ শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া, জেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ, কাউন্সিলর আবুল খায়েল স্বপন, এতেহশাম হায়দার বাপ্পি প্রমুখ।
পুলিশ সুপার বলেন, করোনাভাইরাস সংক্রমণের মাঝে ঝুঁকি নিয়ে মাঠে গিয়ে সংবাদ প্রকাশ করছেন আমাদের সাংবাদিক বন্ধুরা। তাদের নিরাপত্তায় জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের জন্য মাস্ক, হ্যান্ডওয়াশ ও হ্যান্ডগ্ল্যাভস দেয়া হয়েছে। এছাড়া করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে সাধারণ মানুষের মাঝে লিফলেট, মাস্ক ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হচ্ছে। গুজব এবং আতঙ্ক নয় সচেতনতাই পারে করোনা ভাইরাস সংক্রমণ রোধ করতে।