লক্ষ্মীপুরে মাছ নিয়ে সংঘর্ষ : আহত ২

সবুজ জমিন প্রতিনিধি:লক্ষ্মীপুর সদর উপজেলার হাজীর পাড়া ইউনিয়নের চরচামিতা গ্রামের একটি পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে একই পরিবারের স্বামী স্ত্রীসহ দুই জনকে কুপিয়ে গুরুত্ব আহত করে। আহতরা হলেন মুরাদ মিয়া ৪৪,তার স্ত্রী জেসমিন আক্তার ৩৫। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতলে ভর্তি করা হয়।এ ঘটনাটি ঘটে বুধবার চরচামিতা গ্রামের কাজির পুকুর পাড় এলাকায়।

সদর হাসপাতালে ভর্তি আহত মুরাদ মিয়া জানায় ১২৩২ দাগে ১৭২ নং চরচামিতা মৌজা কাজির পুকুর অংশীদার শামছুল হুদা,আব্দুল মান্নান ,জয়নাল আবেদীন,আনোয়ার মফিজুল,আতাউল হক,শহিদ উদ্দিন,তোজাম্মেল হক,মো:মিয়া,খোরশেদ আলম,নাম না জানা আরো অনেক অংশীদারদের থেকে ৫৩ হাজার টাকা ৫ বছরের জন্য পুকুরটি ইজারা নিয়ে ২ বছর ৫ মাস বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছি।

বুধবার সকালে সুমন ,হেলাল,আয়েশার নেত্বতে অজ্ঞতা নামা আরো ৪/৫ জন নিয়ে পুকুরে বেড় দিয়ে বিভিন্ন প্রজাতির মাছ ধরে লুট করার সময় তাদের বাধা দিলে তারা সংবদ্ধ হয়ে দেশী অস্ত্র দিয়ে কুপিয়ে স্বামী স্ত্রী দুইজন কে হত্যা করার উদ্দেশ্য কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত করে।

পরে আমাদের শোর চিৎকারের আশে পাশের লোক জন ঘটনার স্থানে আসলে সুমন,হেলাল ,আয়েশার দলবল নিয়ে মাছ লুট করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। যারা আমাদের উপর অর্তকির্তভাবে হামলা করে মাছ লুট করে নিয়ে গেছে তাদের বিচারের দাবি জানায়। অপর পক্ষ সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

এদিকে চন্দ্রগঞ্জ থানার ওসি ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:জসিম উদ্দিন সাথে যোগাযোগ করা হলে তিনি পিবিএকে জানায় পক্ষ বিপক্ষ কোনো পক্ষেই অভিযোগ করেনি।