পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

সবুজ জমিন প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার দাবা প্রতিযোগীতার বিজয়ী ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা ষ্টেডিয়াম হলরুমে ক্রীড়া সংস্থার উদ্যোগে এ আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান।
দাবা প্রতিযোগিতা উদযাপন কমিটির আহবায়ক ফরিদা ইয়াসমিন লিকার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।
দাবা প্রতিযোগিতা উদযাপন কমিটির সদস্য সচিব রাজু হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার কর্মকর্তা (ডিআইওয়ান) ইকবাল হোসেন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া, ট্রাফিক পুলিশ পরিদর্শক মামুন আল-আমিন, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শংকর মজুমদার, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সৈয়দ জিয়াউল হুদা আপলু, সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ ও ক্রীড়া সংস্থার সদস্য সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী প্রমুখ।
বক্তারা বলেন, খেলাধুলা মানুষকে খারাপ কাজ থেকে দূরে রাখে। বিভিন্ন টুর্নামেন্টের আয়োজনের মাধ্যমে খেলাধুলায় শিশু-কিশোরদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।
আলোচনা সভা শেষে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রতিযোগীতায় বিজয়ী-রানার্সআপদের মাঝে ক্রেস্ট, সনদ ও ম্যাডেল তুলে দেন অতিথিরা।
এর আগে গত ২ ফেব্রুয়ারী দাবা প্রতিযোগিতায়র উদ্বোধন হয়। এতে জেলার সকল উপজেলা থেকে ৩টি ক্যাটাগরিতে ১১০জন প্রতিযোগি অংশগ্রহন করেন।