স্বাধীনতার স্বপক্ষের দল আওয়ামীলীগ:ডেপুটি স্পীকার রাব্বী

লক্ষীপুর প্রতিনিধি ঃ জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ও গনফোরাম সভাপতি এবং বিএনপি জামায়াতের বর্তমানে পায়ের নিচে কোন মাটি নেই। সরকারকে টেনে ক্ষমতা থেকে নামাতে হবে ড. কামালের এমন বক্তব্যের নিন্দা জানিয়ে বলেন, ৩০ লক্ষ মানুষ যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছেন। সে স্বাধীনতার স্বপক্ষের দল বাংলাদেশ আওয়ামীলীগ। আর সেদেশে রাজাকার আলবদর বিএনপি জামায়াতের পক্ষ নিয়ে সরকারের বিরুদ্ধে যেসব নেক্কারজনক কথাবার্তা বলেছেন সেজন্য আপনাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা নাহলে এদেশের আপামর জনগন খুব শীঘ্রই এর জবাব দিবেন। এছাড়াও এর আগেও সরকারের জাতীয় অনেক গুরুত্বপূর্ন বিষয়ে অহেতুক নানান সমালোচনা করেছেন।

এজন্য ভবিষ্যতে চিন্তুাভাবনা করে কথা বলার জন্য ড. কামালের প্রতি আহবান জানান। আজ সোমবার (১০ ফেব্রুয়ারী) সকালে লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারী কলেজ মাঠে রামগঞ্জ সরকারী কলেজ এর নতুন ভবনের বিজ্ঞান ভিত্তিপ্রস্তুর স্থাপন ও নির্মান কাজের উদ্ভোধনী সমাবেশে সময় বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ফজলে রাব্বী মিয়া প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রামগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসার উম্মেশ চন্দ্র লোধের সভাপতিত্বে ও রামগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর মেয়র বেলাল আহম্মেদের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ২৭৪ লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের এমপি ড. আনোয়ার হোসেন খান, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নূর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়াম্যান সুরাইয়া আক্তার শিউলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আকম রুহুল আমিন প্রমূখ।