তাপস ও আতিকুল  ভাইকে বিজয়ী করবেন ভোটাররা:পিংকু

ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস ও আতিকুল  ভাইকে বিজয়ী করবেন ভোটাররা:— লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু

সবুজ জমিন প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি কর্পরোশেন নির্বাচনে মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস জন্য ভোট চাইলেন লক্ষ্মীপুরের জনন্দিত নেতা জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু। তিনি আজ শনিবার মুঠোফোনে সবুজ জমিনকে জানান দীর্ঘ দিন থেকে আওয়ামী লীগের সমর্থিত দুই মেয়র প্রার্থী শেখ ফজলে নুর তাপস ও আতিকুল ইসলামের জন্য ভোটারের দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এতে ভোটাররা ব্যাপক সাড়া দিয়েছেন। তিনি আরো বলেন আমার বিশ্বাস ইনশআল্লাহ ভোটাররা আজকে তাদের মুল্যবান ভোট নৌকায় দিয়ে শেখ ফজলে নুর তাপস ও আতিকুল ইসলাম ভাইকে বিজয়ী করবেন।

সোমবার ২৭ জানুয়ারী ২০২০ইং ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলামের বনানী নির্বাচনী অফিসে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সাথে সাক্ষাৎ করেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু। এসময় মিয়া গোলাম ফারুক পিংকু মেয়র প্রার্থী আতিকুল ইসলাম কে বিপুল ভোটে বিজয় করার জন্য নির্বাচনী প্রচারণায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাষ প্রদান করেন এবং তিনি আতিকুল ইসলামের বিজয় মুহুত্বে পর্যন্ত নির্বাচনী এলাকায় কাজ করবেন।

এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোনের ছেলে ববি হাজ্জাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি , অন্যান্যে নেতৃবৃন্দ সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মাঈনুল ইসলাম নিখিল প্রমুখ।