লক্ষ্মীপুরে মালবাহী পিকআপ খাদে পড়ে চালক নিহত

সবুজ জমিন প্রতিবেদক:লক্ষ্মীপুরে মালবাহী পিকআপ খাদে পড়ে মো. মামুন (৩২) নামের এক গাড়ি চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুই জন আহত হয়ে লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১১ জানুয়ারি) বেলা ১১টায় সদর উপজেলার যাদৈয়া মাইলের মাথা সংলগ্ন ঢাকা-রায়পুর আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত মামুন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামের নুর নবীর ছেলে। আহতরা হলেন- নিহতের ভাই মো. নিজাম ও একই এলাকার মো. রিয়াজ। তারা চালকের সহযোগী হিসেবে গাড়িতে ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, নোয়াখালীর বাংলাবাজার থেকে লক্ষ্মীপুরে যাচ্ছিল রড ও সিমেন্ট বোঝাই করা পিকআপটি। ঘটনাস্থলে গাড়িটিকে ওভারটেক করার সময় একটি হাইড্রোলিক পিকআপ ভ্যান ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে রড-সিমেন্ট বোঝাই পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে জলাবদ্ধ একটি ডোবায় পড়ে যায়। পরে পানিতে ডুবেই চালক মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান শুরু করে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. মফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত দু’জনকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। চন্দ্রগঞ্জ থানা পুলিশ নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।