দুস্থদের পাশে দাঁড়ানোর জন্য যুবলীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান :পরশ

সবুজ জমিন: যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন- ১৯৭২ সালের ১১ই নভেম্বর যুবলীগ গঠন করেছেন আমার বাবা মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি। যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল বঞ্চিত, দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। যুবলীগ প্রতিষ্ঠিত হয়েছিল একটা স্বপ্ন নিয়ে। আর সেটা হল বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন। এটা বাস্তবায়ন ও মানুষের দুঃখ-দুর্দশা দূর করতে যুবলীগের জন্ম।

তিনি আজ ২৬ ডিসেম্বর সকাল ১১টায় মান্ডা হায়দার আলী উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে আর্তমানবতার সেবায় গরীব অহসায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণে এ সব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি যুবলীগের চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে আপনাদের কাছে এসেছি যুবলীগকে পুনরায় সংগঠিত করার জন্য। যুবলীগের সেই পুরনো গৌরব ফিরিয়ে আনার জন্য আমি এসেছি। যুবলীগকে সংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই।

এসময় যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল যুবলীগের প্রতিটি নেতা-কর্মীদের উদ্দ্যেশে বলেন- সামর্থ অনুযায়ী অসহায় দুস্থ শীতার্ত মানুষের পাশে দাড়াতে হবে। তিনি বলেন-মানুষের কল্যাণ সাধন যুবলীগের রাজনীতির অন্যতম ব্রত। তিনি আরও বলেন- যেকোন দুর্যোগ, দুঃসময়ে যুবলীগ দেশবাসীর পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন-যুবলীগ সাবেক প্রেসিডিয়াম সদস্য এডভোকেট বেলাল হোসাইন, আনোয়ারুল ইসলাম, সাবেক যুগ্ম-সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, সুব্রত পাল, মঞ্জুর আলম শাহীন, এড. মামুনুর রশীদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মুহাঃ বদিউল আলম বদি, আলহাজ্ব ফজলুল হক আতিক, এমরান হোসেন খান, ঢাকা মহানগর উত্তর শাখার ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, ঢাকা মহানগর দক্ষিণ শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা সহ কেন্দ্রীয়, মহানগর ও মহানগরাধীন বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।