দোয়া কামনায় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী রানা

সবুজ জমিনঃ সকলের দোয়া কামনা করছেন বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক প্রার্থী রানা
নিজস্ব প্রতিনিধিঃ দেশের কৃষির উন্নয়ন ও কৃষকের স্বার্থ রক্ষার জন্য ১৯৭২ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর হাতে গড়া এ সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রার্থী তৃণমুলের পরীক্ষিত নেতা হিজবুল বাহার রানা। তিনি বর্তমানে লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। হিজবুল বাহার রানা লক্ষ্মীপুর সদর উপজেলা বশিকপুর এলাকার সন্তান।
ইতিমধ্যে হিজবুল বাহার রানাকে কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দেখতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ পোষ্টার পেষ্টুন করতে দেখা যায় নেতাকর্মীদের।
লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের একাধিক নেতা বলেন, হিজবুল বাহার রানা তৃণমুলের একজন পরীক্ষিত দক্ষ নেতা। তিনি নেতাকর্মীদের পাশে সব সময় আছেন, থাকবেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে হিজবুল বাহার রানা বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে যোগ্য। তাই আমাদের লক্ষ্মীপুর জেলা কৃষকলীগের দাবি হিজবুল বাহার রানাকে কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হোক।
হিজবুল বাহার রানা বলেন, দলের জন্য সব সময় নিবেদিত ছিলাম। ভবিষ্যতেও থাকবো। আমি দলকে সাংগঠনিকভাবে প্রসিদ্ধ ও শক্তিশালী করতে সাংগঠনিক সম্পাদক প্রার্থী। আশা করি বাংলাদেশ কৃষকলীগ আমার যোগ্যতা ও দক্ষতা মূল্যায়ন করে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করবেন।