লক্ষ্মীপুর পৌর ওয়ার্ড আ.লীগ সভাপতির পেষ্ঠুন ছিড়ে ফেলছে প্রতিপক্ষ

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌর ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম পেষ্ঠুন ছিড়ে পেলছে প্রতিপক্ষ গ্রুপ। গঠনাটি ঘটেছে শুক্রবার রাতে ইটের ফুল এলাকায় মহাসড়কে পাশে।
সরোজমিনে গেলে অভিযোগকারী সাংবাদিকদের জানান, বঙ্গবন্ধু আদর্শে বুকে ধারন করে জর্ন্মের পর থেকে আওয়ামী লীগ রাজনীতি করে আসছি। দীর্ঘ এ জীবনে জেলার একাধিক আওয়ামী লীগ নেতার সাথে রাজনীতি করার সুযোগ হয়েছে। কিন্তু জেলা আওয়ামী লীগ সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু প্রায় ৪ বছর আওয়ামী রাজনীতির নেতৃত্ব দিয়ে আসছে। পিংকু ভাই অত্যান্ত সৎ এবং সুসংগঠিত ভাবে দল পরিচালনা করে আসছে তাই আমি খুশি হয়ে উনার ছবি দিয়ে পৌরসভা থেকে দালাল বাজার পর্যন্ত কিছু পেষ্ঠুন ব্যানার দিই।

 

এতে প্রতিহিংসা করে আমার দলের কিছু লোক রাতের আধারে আমার পিষ্ঠুন ছিড়ে ফেলে। যারা এই পিষ্ঠুন গুলো ছিয়েছে তাদের কে আমি ছিনি জানি সেক্রেটারী লিটন, কাউন্সিলর আনোয়ার হোসেন শাহী সহকারে কয়েকজন জড়িত, তাদের নাম ঠিকানা আমি আমার উদ্ধতন নেতাদের কে জানিয়েছি। তারা বলছেন যারা পিষ্ঠুন ছিড়ার সাথে জড়িত তদন্ত সাপেক্ষে প্রমাণীত হলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। জানতে চােইলে সেক্রেটারি প্রতিবেদককে জানান তার বিরুদ্ধে আনীত অভিযোগ সঠিক নয় বরং অভিযোগকারি আলোচনা আসতে মাঝে মধ্যে নিজেই এগুলো করে থাকেন।