লক্ষ্মীপুরে মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে জেলহত্যা দিবস পালিত

 

সবুজ জমিন প্রতিবেদক- জাহাঙ্গীর আলম : আজ ৩ নভেম্বর, শোকাবহ জেলহত্যা দিবস। ১৯৭৫ সালের ৩ নভেম্বর মধ্যরাতে ঢাকা কেন্দ্রীয় কারাগারের নির্জন প্রকোষ্ঠে জাতীয় চার নেতা বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুজ্জামানকে নির্মম ও নৃশংসভাবে হত্যা করা হয়।

আজ ৩ নভেম্বর, শোকাবহ জেলহত্যা দিবস। দিবসটি উপলক্ষ্যে আজ রবিবার ৩ নভেম্বর বিকাল ০৩টায় দলীয় কার্যালয়ে মর্যাদা ও ভাবগম্ভীর পরিবেশে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু, সাধারন সম্পাদক এডভোকটে নুর উদ্দিন চৌধুরী নয়ন, সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি এম আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর নবী চৌধুরী , পিপি এড. জসিম উদ্দিন, সাবেক জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহিম, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মতলব,আব্দুল করিম মাসুম ভুইঁয়া, ফরিদা ইয়াসমিন লিকা, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড, আবুল বাশার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিজন বিহারি, সাধারন সম্পাদক আবুল কাশেম চৌধুরী,

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী, সাধরণ সম্পাদক এড, জহির উদ্দিন বাবর, সাবেক জেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরজ্জামান মাস্টার, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৌরব হোসেন বিনু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির বিপ্লব। আলোচনা শেষের জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।