দালাল বাজার ওয়ার্ড সভাপতির নেতৃত্বে শেখ হাসিনার সফরসঙ্গী পিংকুকে শুভেচ্ছা

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতিসংঘের ৭৪তম অধিবেশনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সফরসঙ্গী লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকুকে আজ শনিবার সকাল ১১টায় শহরের মাদাম ব্রিজ সংলগ্ন দলীয় অফিসে ফুল দিয়ে স্বাগত জানান সদর উপজেলা ৩নং দালাল বাজার ইউনিয়নে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম। এসময় জাহাঙ্গীর আলম বলেন সভাপতি মহোদয় মাননীয় প্রধামন্ত্রী আপনাকে তাঁর সাথে সফরসঙ্গী করায় আমরা লক্ষ্মীপুর বাসি আনন্দিত উৎফুল্ল গর্বিত। আপনী আপনার সততা ন্যায় নিষ্ঠা দিয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব পালন করে আসছেন । আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আপনার সততার মূল্যায়ন করে আপনাকে আরো সম্মানিত জায়গায় অধিষ্ঠিত করবে।

এসময় প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু কর্মীদের উদ্যের্শে বলেন বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি সুন্দর সোনার বাংলা গড়া। তারই লক্ষ্যে একটি সুন্দর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। সুখী সমৃদ্ধি বাংলাদেশই শেখ হাসিনার স্বপ্ন। তাই আপনারা শেখ হাসিনার উন্নয়ন মুলক কাজ গুলো জনগনের সামনে তুলে ধরবেন। আওয়ামী লীগের কর্মী বাড়ানোর চেষ্টা করবেন। তাহলেই নৌকার ভোট বাড়বে। এ সময় তিনি আরো বলেন কোন সন্ত্রাস, অসামাজিক কার্যকলাপকে আওয়ামী লীগ কখনো প্রশ্রয় দিবেনা ।

অনিয়ম সন্ত্রাস চাঁদাবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করছেন জননেত্রী শেখ হাসিনা । তাই কেউ দলের নাম ভাঙ্গিয়ে কোন অন্যায় কাজ করিলে আইনের হাত থেকে রেহাই পাবে না। এসময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহসভাপতি শামীম আহম্মেদ, কমল নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাস্টার, দালাল বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রার্থী নাহিদ পাটওয়ারী , ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মান্নান ভু্্য়া , সাঙগঠনিক সম্পাদক সোহেল প্রমুখ।