লক্ষ্মীপুরে সিএনজি অটোরিকশা ভাড়া বেপরোয়া

লক্ষ্মীপুরে  সিএনজি অটোরিকশা ভাড়া বেপরোয়া, দেখার কেউ নেই
সবুজ জমিন: -লক্ষ্মীপুর রায়পুর আঞ্চলিক মহাসড়কে সিএনজি অটোরিকশা ভাড়ার উর্ধগতিতে যাত্রীদের মাঝে ব্যাপক ক্ষোভ ও হতাশা বিরাজমান।
জানাযায় লক্ষ্মীপুর থেকে রায়পুর ১৬ কিলোমিটার হয়, যেখানে বাসের ভাড়া বর্তমানে ২০ টাকা কিন্তু সিএনজি অটোরিকশার ভাড়া হাকছে ৫০ টাকা।
দালাল বাজার থেকে লক্ষ্মীপুর ভাড়া নিচ্ছে  ১৫ টাকা,যেখানে দুরত্ব ৫ কিলোমিটার। কিছু দিন পূর্বে মালিক সমিতি ও প্রশাসন মিলে দূর্ঘটনার কবল থেকে নিজকে অর্থাৎ ড্রাইভার কে রক্ষাকরার জন্য সিদ্ধান্ত হয়েছিল, যাত্রী উঠবে সিএনজি অটোরিকশায় পেছনের ছিটে তিন জন এবং ড্রাইভার সহ চারজন, ভাড়া নির্ধারিত হয়েছিল ১৫ টাকা।  বর্তমানে সিএনজি অটোরিকশার ড্রাইভাররা মানছেনা কোন নিয়মনীতি, পূর্বের ন্যায় পাঁচজন যাত্রী তুলছে ভাড়াও জনপ্রতি ১৫ টাকা। যাত্রীরা বলছেন এখন কোথায় প্রশাসন, কোথায় বা মালিক সমিতি ?  কাদের কালো হাতের ইশারায় যাত্রী সাধারনের হয়রানি ?
 । গুটি কয়েক নেতার চাঁদাবাজীর কারনে ২০ টাকার ভাড়া আমাদের  দিতে হচ্ছে ৫০ টাকা। এই বিষয়ে যাত্রীদের আকুতি এই, চাঁদাবাজদের চাঁদাবাজি বন্ধ করে সড়কে সিএনজি অটোরিকশার ন্যায্য ভাড়া আদায় করে যাত্রীদের ভোগান্তি লাঘব করতে সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে ভুক্তভোগী যাত্রীগণ।