লক্ষ্মীপুরের জকসিন বাজারে দোকার ঘর গুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ

 

সবুজ জমিন: লক্ষ্মীপুর সদর উপজেলা ১৫নং লাহার কান্দি ইউনিয়নে জকসিন বাজার সংলগ্ন মোজাম্মেল হক মিজান পাটওয়ারীর একটি দোকার ঘর গুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ গ্রুপ শাহাদাৎ গংদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ১০ জুলাই ২০১৯ বুধবার রাতে। এবিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান ক্ষতিগ্রস্থকারি মিজান পাটওয়ারী।

প্রত্যক্ষদর্শীরা সাংবাদিকদের জানান, দীর্ঘদিন থেকে শাহাদাৎ ও মিজান পাটওয়ারী সাথে জমি জামা নিয়ে বিরোধ চলছে।এই নিয়ে উভয়ের মধ্যে মামলা মকদ্দমাও চলছে। বুধবার রাতে মিজান পাটওয়ারীর একটি দোকান ভাংচুর করে শাহাদাৎ সহ একটি সংবদ্ধ দল।
এ বিষয়ে মিজান পাটওয়ারী জানান, আমার দোকান ঘরের জমি নিয়ে শাহাদাৎ ১৪৪ ধারা দাবি করলে মাননীয় আদালত উভয় পক্ষের কাগজ পত্র পর্যালোচনা করে শাহাদাতের আবেদন খারিজ করে দেয়। এখানে ক্ষান্ত না হয়ে শাহাদাত পরিকল্পিত ভাবে সংবদ্ধ ১০/১৫ জনের একটি গ্রুপ নিয়ে বুধবার রাতে আমার দোকান ঘর গুড়িয়ে দেয়। দোকান ঘরের সমস্ত সহ দোকান ঘরের টিন/খুঁটি খালের মধ্যে পেলে দেয়।
এ বিষয়ে জানতে চাইলে শাহাদাৎ সবুজ জমিনকে জানান, এ বিরোধকৃত জমি নিয়ে ডিবি অফিসে একটি অভিযোগ করেছেন। দোকান ঘর ভাংচুরের সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেন তিনি ।