লক্ষ্মীপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায়‌ প্রতিবাদ কালীর পা ভেঙ্গে দিয়েছে বখাটোরা 

 

লক্ষ্মীপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায়‌ প্রতিবাদ কালীর পা ভেঙ্গে দিয়েছে বখাটোরা

প্রতিবেদক : লক্ষ্মীপুরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় নাসির উদ্দিন (২০) নামে এক যুবককে মারধরের অভিযোগ উঠেছে নিজাম উদ্দিনের বিরুদ্ধে। রবিবার (২৩ জুন) বিকালে সদর উপজেলার দক্ষিণ মান্দারীর আমিন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত নাসির উদ্দিন সদর উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামের চুলু ব্যাপারির ছেলে। অভিযুক্ত নিজাম উদ্দিন একই উপজেলার দিঘলী ইউনিয়নের দুর্গাপূর এলাকার কামালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মান্দারী বহুমুখি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনী শিক্ষার্থী ও ঐ এলাকার সাত্তারের মেয়ে সুবর্নাকে স্কুলে আসা যাওয়ার পথে দীর্ঘদিন থেকেই ইভটিজিং করছে নিজাম উদ্দিন। এতে নাসির উদ্দিন বাধা দিলে নিজাম ও তার সহযোগীরা তাকে এলোপাতাড়ি মারধর করেন। পরে নাসিরের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে। এসময় ঘটনাস্থল থেকে নিজাম তাঁর সহযোগী রিয়াদকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। এদিকে আহত নাসির উদ্দিনকে উদ্ধার করে নেওয়া হয় লক্ষ্মীপুর সদর হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় প্রেরণ করেন।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ইভটিজিংয়ের প্রতিবাদ করায় যুবককে মারধর করার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।