লক্ষ্মীপুর জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

 সবুজ জমিন প্রতিবেদক :
লক্ষ্মীপুর জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিলে মুসলিম উম্মাহের শান্তি এবং সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় বাংলাদেশসহ বিশ্বের শান্তি ও সকল জাতির শান্তিপূর্ণ সহঅবস্থান কামনা করা হয়।

এ ছাড়া রমজান মাসে যে তাকওয়ার শিক্ষা দেয়। তা থেকে শিক্ষা গ্রহণ করে সমাজে কাজ করার আহবান জানানো হয়। বুধবার সন্ধ্যায় লক্ষ্মীপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশ আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে এ বিশেষ মোনাজাত করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম, সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনূর, জেলা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক) সিরাজউদ্দৌলা কুতুবী,

চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআ্ইজি (অপারেশনস এন্ড ক্রাইম)  মোহাম্মদ আবুল ফয়েজ । জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, র‌্যাব-১১ অধিনায়ক পুলিশ পুপার নরেশ চাকমা, চীফ জুডিশিয়াল ম্যাজিট্রেট মনিরুল হাসান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান, প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, জেলা জজ কোর্টের পিপি এডভোকেট জসিম উদ্দিন, লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন প্রমুখ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রধান, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, মসজিদের ইমাম ও ব্যবসায়ীরাসহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ।