লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসীরা

 

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে কাজী মামুন (২২) স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়েছে একদল সন্ত্রাসী।

মঙ্গলবার রাত ৯টার দিকে চন্দ্রগঞ্জের কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সামনে ওই স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর অতর্কিত হামলা চালায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্বেচ্ছাসেবকলীগ নেতা কাজী মামুন বলেন, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের সহ-সভাপতি রাজিবুল ইসলাম নিশান (২৮) এক দল সন্ত্রাসী নিয়ে অতর্কিতভাবে আমার উপর হামলা চালায়। এসময় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম মাসুদ, দ্বাদশ শ্রেণির ছাত্রলীগ সাধারণ সম্পাদক সজিব (১৯), ৬নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. সবুজ (১৯), চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সদস্য শাহ-পরান শাকিলসহ আরো ১৫/২০ জন আমাকে এলোপাতাড়ি মারধর ও কুপিয়ে জখম করে।

জানা গেছে, কাজী মামুন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের শেখপুর গ্রামের শামছুল আলমের ছেলে ও ৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা।

এই বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এম আলাউদ্দিন বলেন, কাজী মামুনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। একই সঙ্গে হামলাকারীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।