প্রধানমন্ত্রীর নির্দেশে আ.লীগ দুর্গতদের পাশে দাঁড়িয়েছে : হানিফ

নেতাদের মিথ্যাচারের কারণে বিএনপি জোটে ভাঙন শুরু হয়ে গেছে বলে মন্তব্য করেছেন, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। বিএনপিতে ও ভাঙন শুরু হবে বলেও মন্তব্য করেন তিনি। মঙ্গলবার দুপুরে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা সদর আলেকজান্ডার সরকারি কলেজ মাঠে ঘূর্ণিঝড় ফণির আঘাতে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে তিনি এ মন্তব্য করেন তিনি। রামগতি উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন এ অনুষ্ঠানের আয়োজন করে।
হানিফ বলেন, “ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ দলীয়ভাবে দুর্গতদের পাশে দাঁড়িয়ে। “কিন্তু বিএনপি নামক দলটির নেতারা বরাবরের মতো মিথ্যাচার করে যাচ্ছে। তারা বলেছে, আমরা নাকি ত্রাণসামগ্রী পৌঁছাইনি।”

ঘূর্ণিঝড় পরবর্তী সময়ে বিএনপি লাগামহীন মিথ্যাচার করছে দাবি করে হানিফ বলেন, “বিএনপি ঘূর্ণিঝড় দুর্গতদের নিয়ে লাগামহীন ভাবে মিথ্যাচার করছে। তাদের এই মিথ্যাচারের রাজনীতির কারণে জোটে ভাঙন শুরু হয়েছে, অচিরেই বিএনপিতেও ভাঙন শুরু হবে।” হানিফ আরো বলেন আদর্শহীন দল টিকে থাকে না।

ত্রাণ সামগ্রী ও অর্থ প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, স্থানীয় রামগতি-কমলনগর আসনের সংসদ সদস্য মেজর অব: আবদুল মান্নান, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুন্নাহার চাপা, যুব ও ক্রীড়া সম্পাদক হারুণ অর রশিদ, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বেলায়েত হোসেন, জেলা ছাত্রলেীগের সভাপতি মোহাম্মদ শাহাদাত হোসেন শরিফ, সাধারন সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ।