লক্ষ্মীপুরে ওয়াকফ্ এস্ট্রেটে মসজিদের সম্পত্তির লুটকৃত নারিকেল-ডাব উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে আলী রাজা পাটওয়ারী ওয়াকফ্ এস্ট্রেট জামে মসজিদের সম্পত্তি থেকে লুট হয়ে যাওয়া
ডাব উদ্ধার করা হয়েছে, (ইসি নং-১৪১৫১)। আজ সোমবার ৮ এপ্রিল ২০১৯ ইং সকাল ৮টায় সময় সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নে মহাদেবপুর গ্রামে ৩নং ওয়ার্ডে আলী রাজা পাটওয়ারী ওয়াকফ্ এস্ট্রেট বাগান থেকে লুট হয়ে যাওয়া ডাব উদ্ধার করে ভারপ্রাপ্ত মতোওয়াল্লি মোহাম্মদ জাহাঙ্গীর আলম। ।


মতোওয়াল্লি জাহাঙ্গীর আলম জানান, ওয়াকফ্ অ-স্বীকাররি ভুমিদস্যু বাহিনীর প্রধান আব্দুর রবের নেতৃত্বে একদল লুটপাটকারী বে-আইনী ভাবে ওয়াকফ্ এস্ট্রেটে প্রবেশ করিয়া প্রায় ১০০টি ডাব/নারিকেল পাড়িয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় খবর পেয়ে ওয়াকফ্ এস্ট্রেট এর ভারপ্রাপ্ত মতোয়াল্লি জাহাঙ্গীর আলম ও ওয়াকফ্ কমিটির লোকজন লুটপাট কারীদের ধাওয়া দিলে তারা কিছু ডাব রাখিয়া বাকী ডাবগুলো নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

তিনি আরো বলেন আমার অনুপুস্থিতিতে ভূমিদস্যু আব্দুর রব বাহিনীর সদস্যরা মাঝে মধ্যে ওয়াকফ্ এস্ট্রেটে প্রবেশ করে ডাব নারিকেল ও মাছ চুরি করে নিয়ে যায়। এসব বিষয়ে লুটপাটকারী আব্দুর রব বাহিনীর বিরুদ্ধে লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতে ফৌজদারী মামলা চলমান রয়েছে। মামলা চলমান থাকা অবস্থায় লুটপাটের বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন কে অবগত করলে তিনি ঘটনাস্থলে গিয়ে উপস্থিত সবাই বলেন ওয়াকফ এস্ট্রেট এর সম্পত্তিতে বে-আইনী ভাবে কেউ যেন প্রবেশ না করে। কিন্তু আব্দুর রব গং সদর থানা পুলিশের নির্দেশনাকে তোয়াক্কা না করে দফায় দফায় ডাব নরিকেল মাছ চুরি করে নিয়ে যাচ্ছে। এ বিষয়ে জাহাঙ্গীর আলম বলে আজকের ঘটনায় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করা হয়েছে।