লক্ষ্মীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা 

সবুজ জমিনঃ :লক্ষ্মীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতির সময় মোছলেহ উদ্দিন

(৪০) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। পিটিয়ে আহত করা হয় পরিবারে আরো ৫ সদস্যকে। মঙ্গলবার (০২ মে) গভীর রাতে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি এলাকায় এঘটনা ঘটে। এঘটনায় সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শণ করেন।
নিহত মোছলেহ উদ্দিন একই ইউনিয়নের দুদু পাটোয়ারী বাড়ির খায়েজ আহম্মদের ছেলে। সে স্থানীয় বাজারের গরু ব্যবসায়ী। আহতরা হলেন, নিহতের মা আয়েশা, ভাই মিলন, বোন জরিনা, ছেলে আরমান ও দাঁদা দুদু পাটোয়ারী। তাদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, রাত দেড়টার দিকে পুলিশ পরিচয়ে ১৫/২০জনের এক দল ডাকাত ঘরে প্রবেশ করে। এসময় মোছলেহ উদ্দিন ব্যবসাা কাজে বাড়ির বাহিরে ছিলেন। ডাকাতদল ঘরের ঢুকে সবাইকে বেধে বেধম পিটুনি দেয় এবং ব্যবসায়ীর ভাই কামালকে খুঁজতে থাকে। এক পর্যায়ে রাতে মোটরসাইকেল যোগে ব্যবসায়ী বাড়ির সামনে পৌছালে ডাকাত দল তাকে গুলি করে। পরে তাকে হাতপা বেধে টেনেহেছড়ে ঘরে নিয়ে তার সাথে থাকা নগদ টাকা এবং ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় তিন লাখ টাকার মালামাল লুটে নেয়। যাওয়ার সময় তারা তিনটি গরুও নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ গুলিবৃদ্ধ মোছলেহ উদ্দিনকে প্রথমে সদর হাসপাতাল ও পরে নোয়াখালী হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় নিহতের বাড়িতে এখন শোকের মাতম চলছে।
লক্ষ্মীপুর পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। ঘটনাটি ব্যবসায়ী কোন্দলের কারণে ঘটতে পারে কিনা, এখনই কিছু বলা যাচ্ছে না। বিষয়টি ক্ষতিয়ে দেখার জন্য সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) কে দায়িত্ব দেওয়া হয়েছে।