নোয়াখালীর শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: শিশু নির্যাতন দমন আইন জি আর নং-৫৮৬/১৮ মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী মোঃ ইয়াসিন কে গ্রেফতার করেছে র‌্যাব ১১। ১০/০৩/২০১৯ তারি

খ বিকাল অনুমান ১৭.৩০ ঘটিকার সময় নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানাধীন ০৩ নং জীরতলী ইউনিয়ন হইতে স্থানীয় জনতা কর্তৃক ধৃত করে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, মামলার পরোয়ানা ইস্যূর পর থেকে গ্রেফতার এড়ানোর লক্ষ্যে আসামী পলাতক অবস্থায় আত্মগোপন করে ছিল। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানা এলাকায় টহল ডিউটি করা কালীন গোপন সংবাদের ভিক্তিতে জানা যায় যে, বর্ণিত মামলার ওয়ারেন্ট ভূক্ত আসামী মোঃ ইয়াসিন(৩০),জীরতলী ইউনিয়ন এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে তাৎক্ষনিকভাবে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে, এছাড়াও উক্ত আসামীর বিরুদ্ধে ১। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং-৪৩, তাং-২২/১১/২০১৫ইং, ধারা-৩৪১/৩২৬/৩০৭/৩৭৯/৩৪ দঃ বিঃ । ২। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং-১৬, তাং-৫/১২/২০১৪ইং, ধারা-৩০২/৩৪ দঃ বিঃ । ৩। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং-১৩, তাং-০৮/১০/১৪ইং , ধারা-১৪৩/৩২৩/৩২৪/৩০৭/৩৮৫/৩৭৯/৫০৬/৩৪দঃ বিঃ। ৪। নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার মামলা নং-৩০, তাং-২০/১১/২০১২ইং, ধারা-১৪৩/৪৪৭/৪৪৮/৩২৩/৩২৪/৩০৭/৩৫৪/৩৭৯/৪২৭/৫০৬(২) দঃ বিঃ রহিয়াছে ।