মান্দারী বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সাজু সভাপতি, আলতাফ সম্পাদক

 

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজার বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে সামছুদ্দিন সাজু সভাপতি ও আলতাফ উদ্দিন মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। ফলাফল ঘোষণার পর নির্বাচিত প্রতিনিধিদের কে ফুলের মালা দিয়ে বরণ করেন ব্যবসায়ীরা।
শনিবার (২ মার্চ ২০১৯) রাত ১০টার দিকে বিজয়ীদের নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আবুল কাশেম পাটওয়ারী।
গঠনতন্ত্র অনুযায়ী নব-নির্বাচিত এ কমিটি ২০১৯ থেকে ২০২১ সাল পর্যন্ত তিন বছর সমিতির দায়িত্ব পালন করবে।
শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১ হাজার ১০২ জন ভোটারের মধ্যে ৮৭৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সামছুদ্দিন সাজু ( দেয়ালঘড়ি) ৫০২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী আতিকুর রহমান (চেয়ার) পেয়েছেন ৩৪৯ ভোট। সাধারণ সম্পাদক পদে আলতাফ উদ্দিন মাহমুদ (আনারস) ৫১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী ফারুক হোসেন (বাইসাইকেল) পেয়েছেন ৩৪৯ ভোট।

৪৭৬ ভোটে হুমায়ুন কবির পাটওয়ারী (ঘোড়া) সহ-সভাপতি, তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী আব্দুস শহিদ(খেজুর গাছ) পেয়েছেন ৩৬৭ ভোট। ৪৪৪ ভোটে কামাল হোসেন (মোরগ) সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী আলমগীর হোসেন (মাছ) পেয়েছেন ৩৯২ ভোট। ৪৬৩ ভোটে আবুল বাসার বসু (তালা) কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী হারুনোর রশিদ (তলোয়ার) পেয়েছেন ৩৭৬ ভোট, ফজলুর রহমান (বই) পেয়েছেন ০৮ ভোট।
৪৩০ ভোটে অহিদুর রহমান ফয়সাল (চশমা) সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী আব্দুর রহমান বাবুল (আম) পেয়েছেন ২৩৯ ভোট, আহম্মেদ কাউসার (গরুর গাড়ী) পেয়েছেন ১৪৯ ভোট।
৪১৪ ভোটে কামরুল হাসান (ফুটবল) দফতর সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী আব্দুল কদ্দুস (টেবিল) পেয়েছেন ২১৯ ভোট, কামাল হোসেন ভুইয়া (মোমবাতি) পেয়েছেন ১৯১ ভোট। ৪৮৮ ভোটে জাহিদুর রহিম ( গোলাপ ফুল) সমাজকল্যাণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী প্রফেসার আব্দুল হাকিম (কলস) পেয়েছেন ৩৫৪ ভোট। ৩৭৬ ভোটে কাজী হারুনুর রশিদ (বাস) আন্তর্জাতিক সম্পাদক নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী ইয়াছিন মিয়া (উড়োজাহাজ) পেয়েছেন ২৫৪ ভোট, কামাল উদ্দিন পেয়েছন ১৬৮ ভোট। ৫৪৪ ভোটে বেলায়েত হোসেন (বৈদ্যুতিক বাল্ব) নির্বাচিত হয়েছেন ও ৫৩৮ ভোটে রাজু আহমেদ (মোবাইল) নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন তার নিকটতম প্রতিদ্বদ্বী প্রার্থী রাসেল মাহমুদ (বালতি) পেয়েছেন ৩৩১ ভোট।