ভাইস চেয়ারম্যান পদে মনোয়ন পত্র জমা দিয়েছেন রাশেদ নিজাম

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোয়ন পত্র জমা দিয়েছেন প্রার্থী রাশেদ নিজাম। আজ ২৬ ফেব্রুয়ারী মঙ্গবার বিকেল ৩ ঘটিকার সময় তৃনমুল নেতাদের সাথে নিয়ে উপজেলা সহকারি রির্টানিং অফিসারের কাছে এই মনোনয়ন পত্র জমা দিন। এসময় তার সঙ্ঘে বেশ কিছু দলীয নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। আগামী ২৪ মার্চ উপজেলা নির্বাচন কে সামনে রেখে সকলের কাছে দোয়া চেয়েছেন রাশেদ নিজাম। ইতি মধ্যে তিনি প্রত্যেকটি ইউনিয়নের নেতা কর্মীদের নিয়ে ভোটারদের ধারে ধারে গিয়ে ভোট প্রর্থনা করছেন। এবং আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জয় যুক্ত করার জন্য সকলের আহবান জানান।

এদিকে উপজেলা নির্বাচন ঘোষনার হওয়ার পরপরই সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীতার মত প্রকাশ করে মাঠ পর্যায়ে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন রাসেদ নিজাম।
এদিকে বিভিন্ন সুত্রে জানা যায়, সদর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ মহিলা আওয়ামীলীগের সমর্থন রয়েছে রাশেদ নিজামের পক্ষে। একান্ত সাক্ষাৎকারে রাশেদ নিজাম জানান আমি আওয়ামীলীগের প্রতিটি মিছিল মিটিং শত শত নেতা কর্মী নিয়ে সকল কর্মীসভাকে জনসভায় রুপান্তরিত করেছি। দল আমাকে সমর্থন দিবে বলে আমি ১০০% আশাবাদী। দলের সমর্থন নিয়ে আগামী উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান হিসাবে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন রাশেদ নিজাম। এতে সর্বস্তরের নেতাকর্মীদের দোয়া ও সমর্থন কামনা করেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ম্ভাব্য প্রার্থী রাশেদ নিজাম। রাশেদ নিজাম বলেন উপজেলা নির্বাচনে জনগণ আমাকে জয় যুক্ত করেন আমি আপনাদেরকে মাদকও দুর্নীতি সত্রাস মুক্ত সমাজ দিব।