লক্ষ্মীপুরে এরশাদের সুস্থতা কামনায় দোয়া ও প্রতিনিধি সভা

 

লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মাদ এরশাদের সুস্থতা কামনা করে লক্ষ্মীপুরে দোয়া ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ফেব্রুয়ারি (মঙ্গলবার) বিকেলে শহরের রোজ গার্ডেন চাইনিজ রেষ্টুরেন্টে দোয়া মাহফিল ও পরামর্শ প্রতিনিধি সভার আয়োজন করে জেলা জাতীয় পার্টি।
জেলা জাতীয় পা

র্টির সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যা।
বক্তব্য রাখেন. জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ জহরিুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ শিহাব উদ্দিন, কাজী শহিদ, মাইন উদ্দিন খোন, জেলা জাতীয় যুবসংহতির সভাপতি মাহাবুবুর রশিদ জামাল, সাধারণ সম্পদক মো: মুরাদ হাসান,সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রিপন, রামগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ডা: হারেছ, মনির হোসেন, সদর উপজেলা যুবসংহতির আহবায়ক মোঃ ওমর ফারুক সাগর, ডা: বারেক, আবুল হোসেন, ফিরোজ আলম জিসান প্রমুখ।
সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির দলীয় চেয়ারম্যানসহ ভাইস চেয়ারম্যান পুরুষ ও মহিলা পদে প্রার্থীর নামের তালিকা চুড়ান্ত করার উপর আলোচনা হয়। পরে পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মাদ এরশাদের সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।