লক্ষ্মীপুরে প্রচার প্রচারণায় এগিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাশেদ নিজাম

সবুজ জমিন প্রতিবেদক ঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুর সদর উপজেলায় চেয়ারারম্যান প্রার্থী হিসেবে নেতা-কর্মী ও রাজনীতিক গুরুত্বপূর্ণ মহল ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার তুঙ্গে রয়েছেন জেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক রাশেদ নিজাম। ব্যক্তিগত দিক থেকে রাশেদ নিজাম একজন সাদা মনের মানুষ, তার রয়েছে শিক্ষার আলো কি ভাবে সমাজে ছড়ানো যায়, অসহায়ের প্রতি প্রসারিত হস্ত, সিনিয়রদের প্রতি শ্রদ্ধা এবং জুনিয়রদের প্রতি স্নেহ ও ভালবাসা, পবিত্র ইসলাম ধর্মের প্রতি অকৃত্রিম বিশ্বাস, যার ফলে ধর্মের নিয়ম কানুন পালনে তিনি সদা তৎপর, দানশীলতায় তিনি সদা অকৃপন ও সিদ্ধহস্ত,কর্মের প্রতি স্বীয় মনোযোগে অবিরাম সচল তার দু-কদম, সব মিলিয়ে বলা চলে তার মত তরুণ রাজনৈতিক নেতা বর্তমান সময়ে খুঁজে পাওয়া মুশকিল।

সাম্প্রতিককালে সদর উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ তাকে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চেয়ে বলে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যাচ্ছেন। তার সমর্থকরা বিভিন্ন সড়ক মহাসড়কের পাশে পেষ্ঠুন ব্যানার দিয়ে জানান দিচ্ছেন রাশেদ নিজাম লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ভাইস চেয়ারম্যান মনোনয়নে প্রত্যাশী।

তিনি তার রাজনৈতিক জীবনে শুরু থেকে এ পর্যন্ত তিনি গণমানুষের সেবা করে আসছেন, তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের রাজনীতিতে একজন সফল সংগঠক হিসেবে পরিচিতি লাভ করেন। আওয়ামলীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীকে তাহার রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে উৎসাহিত করেন এবং অসামাজিক কার্যকলাপ থেকে বিরত রাখেন। তিনি চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগকে সুসংগঠিত, সুন্দর নেতৃত্বশীল সংগঠন হিসাবে রূপ দেন, সদরের চাঁদাবাজ এবং মাদক মুক্ত হিসেবে গড়ে তোলার অঙ্গীরকার করেন তিনি। তাহার রাজনৈতিক আদর্শ দিয়ে প্রত্যেকটি মানুষের সেবা করার প্রত্যয়ে সর্বদা নিজকে নিয়োজিত করে রেখেছেন । রাশেদ নিজাম সর্বমহলে তাহার একটি সুনাম রয়েছে। তিনি তরুন হিসাবে সমাজসেবক হিসেবে খ্যাতি লাভ করেন। আর এই কারণে সদর উপজেলা বাসির একটি চাওয়া। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে তিনি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে লক্ষ্মীপুর সদর উপজেলা সফলতা ও সমৃদ্ধির পথে আরো কয়েক ধাপ এগিয়ে যাবে বলে মনে করেন লক্ষ্মীপুর সদর উপজেলার আপামর জনতা ।