লক্ষ্মীপুরে পুলিশ সেবা সপ্তাহ পালিত

 

সবুজ জমিন প্রতিবেদক: সচেতন হউন নিরাপদ থাকুন এবং “পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে লক্ষ্মীপুরে পালিত হয়েছে পুলিশ সেবা সপ্তাহ।

এ উপলক্ষে (আজ) রবিবার সকালে লক্ষ্মীপুর সদর মডেল থানা প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় এই স্থানে গিয়ে শেষ। র‌্যালীতে অংশ নেন লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী একেএম শাহজাহান কামাল, জেলা পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন ও অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম,

লক্ষ্মীপুর সদর সার্কেল আনোয়ার হোসেন, লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি লোকমান হোসেন সহ পুলিশ বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ। ।

এসময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবে সভাপতি কামাল উদ্দিন হাওলাদার, জেলা পুলিশের পুলিশিং কমিটির সদস্য সচিব জাকির হোসেন ভুইয়া আজাদ, সদর থানা পুলিশিং কমিটির সভাপতি বাবু শংকর মজুমদার, সাধারন সম্পাদক তানবির হায়দার বাপ্পি, লেখক আকরাম উদ্দিন তৌকি প্রমুখ।

র‌্যালী শেষে সব শ্রেণী পেশার মানুষকে সচেতন করার লক্ষ্যে জেলা পুলিশ বিভাগের পক্ষ থেকে বিভিন্ন ধরনের সচেতনতামূলক, পরামর্শমূলক ও উপদেশমূলক বার্তা লেখা সম্বলিত লিপলেট বিতরণ করা হয়।