লক্ষ্মীপুরে আবারো স্কুল শিক্ষকের প্রাণ কেড়ে নিল ঘাতক ট্রাক

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে আবারো মিজানুর রহমান রুবেল নামে এক স্কুল শিক্ষকের প্রাণ কেড়ে নিল ঘাতক ট্রাক।
বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) বেলা সাড়ে ১১ টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ তেমুহনী সংলগ্ন সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে রামগতি সড়কে এ দুর্ঘটনা পিকআাপ ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত হয়। এর প্রতিবাদে নিহতের স্বজন ও বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা ঘটনাস্থলে কিছু সময়ের জন্য সড়ক অবরোধ করে।

এসময় এক শিক্ষার্থীকে স্বেচ্ছায় গাড়ীর নিচে মাথা দিয়ে প্রতিবাদ করতে দেখা গেছে। পরে পুলিশ বিক্ষুদ্ধদের রাস্তা থেকে সরিয়ে দিয়ে যানচলাচল স্বাভাবিক করে। নিহত শিক্ষক রুবেল লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে। তিনি দক্ষিণ টুমচর সরকারি প্রা

থমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রুবেল মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর বাজারের দিকে যাচ্ছিলো। এসময় শহরের দক্ষিণ তেমুহনী সংলগ্ন সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে তিনি পড়ে যান। এসময় পিকআপের পেছনের চাকা তার মাথার ওপর দিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে। পিকআপ ভ্যানটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে পিকআপটির রেজিষ্ট্রেশন নাম্বারসহ কোন কাগজপত্র পাওয়া যায়নি। বিক্ষুদ্ধদের রাস্তা থেকে সরিয়ে দিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়।