লক্ষ্মীপুরে ইলেভেন কেয়ার একাডেমীর পুরষ্কার বিতরণী

 

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইলেভেন কেয়ার একাডেমী’র বার্ষিক ক্রীড় প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার বিকেলে পৌর শহরের শেখ রাসেল সড়কের বিদ্যালয় মাঠে বিভিন্ন প্রতিযোগীতায় শিক্ষার্থী ও অভিভাবকসহ ১২০ জনকে পুরষ্কৃত করা হয়। এতে ১১টি প্রতিযোগীতায় ১ম, ২য় ও ৩য় স্থান অধিকার কারীসহ ৯৬জন শিক্ষার্থীকে পুরষ্কৃত করা হয় এবং ২টি প্রতিযোগীতায় ৮জন অভিভাবককের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এছাড়াও এস.এসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদেরও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌরসভার ৯নং কাউন্সিলর মোহাম্মদ আলী। বিদ্যালয়টির প্রধান শিক্ষক রিয়াজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আই.ডি.ই.বি সভাপতি ইঞ্জিনিয়র মাকছুদ উদ্দিন আহমেদ বাবলু, মিডল্যান্ড ব্যাংক লি. দালাল বাজার শাখার ব্যবস্থাপক আসাদুজ্জামান ও বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা সদস্য নুরুল আলম প্রমূখ।
এর আগে সকাল থেকে দিনব্যাপী শিক্ষার্থীদের জন্য ১০০ মিটার দৌড়, বিস্কুল দৌড়, ব্যাগ দৌড় ও যেমন খুশি তেমন সাজ সহ ১১টি খেলা এবং অভিভাবকদের জন্য পিলোপাসিং, বেলুন দৌড় এর আয়োজন করা হয়।